নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে নির্বাচন কর্মকর্তার ওপর হামলার ঘটনায় মামলা, আসামি ৬০০

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩২, ১৭ জুন ২০২২

সোনারগাঁয়ে নির্বাচন কর্মকর্তার ওপর হামলার ঘটনায় মামলা, আসামি ৬০০

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন ভোট গণনা শেষে প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে।

 

মামলার আসামির তালিকায় ওই ওয়ার্ডের ইউপি সদস্যসহ ১৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৬০০ জনকে। মামলাটির বাদী ওই প্রিসাইডিং কর্মকর্তা। 


 ফল ঘোষণার পর প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলা, পুলিশের গুলি আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর বরাতে জানা যায়, গতকাল বুধবার উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের পাঁচপীর দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গণনা শেষে প্রিসাইডিং কর্মকর্তা ফখরুল ইসলামের ওপর হামলা হয় ।

 

হামলায় নেতৃত্বে ছিলেন পরাজিত দুই সদস্য প্রার্থী আবু তাহের ও আল মাহাবুব। ফলাফল প্রত্যাখ্যান করে সমর্থকদের নিয়ে হামলা চালান তাঁরা । এর মধ্যে আবু তাহের ওয়ার্ডের বর্তমান সদস্য । 


 হামলার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন। ফাঁকা গুলি ছুড়ে আহত অবস্থায় প্রিসাইডিং কর্মকর্তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ধাওয়া করে তালা প্রতীকের প্রার্থী আল মাহাবুব ও তাঁর সমর্থক রবিউল ইসলামকে গ্রেপ্তার করে । 


মামলার বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গ্রেপ্তার দুজনকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।