নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

আবারও পাকিস্তান খাঁদ রেল লাইনে জুয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:০১, ১৮ জুন ২০২২

আবারও পাকিস্তান খাঁদ রেল লাইনে জুয়া

সংবাদ প্রকাশের পর একদিন বিরতি দিয়ে বৃহস্পতিবার সকাল থেকে আবারো ফতুল্লার পাকিস্তান খাঁদ রেল লাইন এলাকায় চড়কির মাধ্যমে জুয়ার বোর্ড বসিয়ে পরিচালনা করে আসছে স্থানীয় একটি চক্র।


তথ্য মতে, স্থানীয় ইউপি সদস্য বাসেদের ছত্রছায়ায় এই জুয়ার বোর্ড বসেছে। সূত্রটির দাবী, দুই লাখ টাকা চুক্তিতে এই জুয়ার বোর্ড বসেছে।

 

মঙ্গলবার অনলাইল পোর্টাল এবং পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে বুধবার জুয়ার বোর্ড বন্ধ রাখা হয় কিন্তু বৃহস্পতিবার সকাল থেকে আবারো সেটি চালু করা হয়েছে স্থানীয়রা জানিয়েছে।

 


স্থানীয়রা জানায়, প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত দশটা পর্যন্ত চলে এই জুয়ার বোর্ড। পর্যায়ক্রমে জুয়ার বোর্ডের আশপাশে পাহাড়ায় নিয়োজিত থাকে স্থানীয় প্রভানশালী মহলের ছত্রছায়ায় থাকা একাধিক সন্ত্রাসী বাহিনী।

 

আর এই বাহিনীর সদস্যরা সেখানে অবস্থান করে মাদক সেবন করে। জুয়ার বোর্ড ঘিরে সকাল থেকে রাত পর্যন্ত স্কুল- কলেজ পড়ুয়া ছাত্র থেকে সকল বয়সী, নানা শ্রেনীর পেশাজীবিরা এই জুয়ার বোর্ডে অংশ নেয়।

 

স্থানীয়দের কেউ কেউ প্রতিবাদ করতে চাইলে ও সেখানে অবস্থান করা সন্ত্রাসী বাহিনীর ভয়ে টু শব্দটি করতে পর্যন্ত সাহস করেনা। তাই স্থানীয় বাসী জুয়ার বোর্ড বন্ধে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার বাসেদের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন,ভাই আমি একজন প্রতিনিধি আমার মাধ্যমে কি এধরনের কাজ সম্ভব। তাছাড়া এটা হলো ৪ ও ৫ নং ওয়ার্ডের বর্ডার এলাকা।

 

এর আগে উক্ত মেলাটি বন্ধ করা হয়েছিলো। যদি পুনরায় তা চালু হয় এবং এহেন অপকর্ম চলে তাহলে আমি এক্ষুনি উক্তস্থানে যাচ্ছি এবং তা বন্ধ করে দেয়ার ব্যবস্থা নিচ্ছি।