নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

রূপগঞ্জে সড়ক দূর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন যুবক আহত  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪২, ৭ জুলাই ২০২২

রূপগঞ্জে সড়ক দূর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন যুবক আহত  

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাইওয়ে পুলিশ ও সাংবাদিকের সহযোগিতায় সড়ক দূর্ঘটনায় আহত মানসিক ভারসাম্যহীন যুবককে সুস্থ করে ফিরিয়ে দিলো তার স্বজনদের হাতে। মানসিক ভারসাম্যহীন যুবক হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার তালের হাট এলাকার মৃত ছলিমউদ্দিনের ছেলে কবির হোসেন (৩৫)। 


বুধবার (৬ জুলাই) দিবাগত রাত ২টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের মাহনা রহিমার গোপটা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দূর্ঘটনায় আহত হয় ওই মানসিক ভারসাম্যহীন যুবক। 

 

পরে পুলিশ ও সাংবাদিক মিলে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। এছাড়া বুধবার বিকালে তার বাড়িতে স্বজনদের কাছে তাকে পৌঁছে দেওয়া হয়েছে। 


পুলিশসূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের মাহনা রহিমার গোপটা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে ওই মানসিক ভারসাম্যহীন যুবক রাস্তার ধারে কাতরাচ্ছিল। 


এমন সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশ ও সাংবাদিকদের খবর দেয়। পরে ভূলতা হাইওয়ে পুলিশের সার্জেন্ট জুহাইর ও রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক বিপ্লব হাসান ওই ভারসাম্যহীন যুবককে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 


পরে সাংবাদিক বিপ্লব হাসান ও হাইওয়ে পুলিশের সার্জেন জুহাইর মিলে তাকে হাসপাতালে ভর্তি করে সু চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলেন। এবং বিভিন্ন জায়গায় বহু খোঁজাখুজির পর তার স্বজনদের ঠিকানা বের করে তাকে তার স্বজনদের হাতে তুলে দেন।