নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি

ডাকাত মাহবুব ও তার দোসরদের সর্বোচ্চ শাস্তির দাবিতে প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৩, ১৫ জুলাই ২০২২

ডাকাত মাহবুব ও তার দোসরদের সর্বোচ্চ শাস্তির দাবিতে প্রতিবাদ সভা

ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব গোপালনগর এলাকায় দিনে দুপুরে ডাকাতি পর গলায় ফাঁস ও আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টাকারী ডাকাত মাহবুব ও তার  দোসরদের  সর্বোচ্চ শাস্তি ও ফাসির দাবিতে প্রতিবাদ জানিয়ে ওই এলাকার সর্বস্তরের জনগন প্রতিবাদ সভার আয়োজন করেছে।


বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব গোপালনগর এলিগ্যান্ট মডেল ইসলামিক স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এ প্রতিবাদ সভা।


সম্প্রতি, গত (১৫ জুন) র‌্যাব-১১, সিপিসি-১ ও র‌্যাব-৪, সিপিসি-৩ এর যৌথ অভিযানে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া এলাকা থেকে ডাকাত মাহবুবকে গ্রেপ্তার করে। গৃহবধূ মমতাজ বেগমকে হত্যার চেষ্টায় দায়েরকৃত মামলাসহ আরো একাধিক মামলা রয়েছে ডাকাত মাহবুবের বিরুদ্ধে। বতর্মােন মাহবুব নারায়ণগঞ্জ জেলা কারাগারে কারাবন্দি আছেন।


এর আগে গত (১২ জুন) দুপুরে ফতুল্লার পূর্বগোপাল নগর এলাকায় আলাউদ্দিন বেপারীর বাড়িতে তার স্ত্রী মমতাজ বেগম (৪৫) এর ঘরে প্রবেশ করে ৫ লাখ টাকা মূল্যের সা¦র্ণালংকার ও নগদ ১২ লাখ টাকা ডাকাতির পর গলায় শ^াসরোধ করে শরীরে আগুন দিয়ে গত্যায় চেষ্টা চালায় মাহবুব। এ ঘটনায় পরদিন সোমবার (১৩ জুন) এ ঘটনায় ভুক্তভুগীর স্বামী মো. আলাউদ্দিন বেপারী বাদী হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা  চেষ্টার মামলা দায়ের করেন।


প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব  গোপালনগর এলাকার শান্তি প্রিয় সাধারন জনগনের মূর্তিমান আতঙ্ক এখন এই ডাকাত মাহবুব। 

 

এলাকার মাধারন নিরহ মানুষের দোকান, বাসা-বাড়িতে অগ্নি সংযোগ, ডাকাতি-লুটপাট, মাদক বিক্রিসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আমরা চাই এই এলাকায় যেন এই মাহবুবের মত সন্ত্রাসীর ঠাই না হয়। ও যেন আর কখনো এই এলাকায় আসতে না পারে। এই এলাকা থেকে আমরা ডাকাত মাহবুবকে অবাঞ্চিত ঘোষণা করলাম।


বক্তাবলী ইউনিয়নের পূর্ব গোপালনগর পঞ্চায়েত প্রধান হাজী আব্দুর রহমান বেপারীর সভাপতিত্বে উক্ত  অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, বক্তাবলী ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার হাজী আব্দুর রশিদ, সাবেক মেম্বার ও ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, স্থানীয় এলঅকার মোঃ জসিম, মো. আলী আজগর, হাজী আব্দুর রহমান বেপারী, ঘটনার স্বীকার মমতাজ বেগমের স্বামী মো. আলাউদ্দিন বেপারী, মমতাজ বেগমের ছেলে মৃদুল, ডা. মো. আব্দুর রহিম সহ প্রমূখ।