নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ব্ল্যাকমেল করে অর্থ আদায়ের চেষ্টা, হুমকি : থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৯, ২৮ সেপ্টেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে ব্ল্যাকমেল করে অর্থ আদায়ের চেষ্টা, হুমকি : থানায় অভিযোগ

সিদ্ধিরগঞ্জের নাসিক ৪ নং ওয়ার্ডের আটি হাউজিং এলাকায় মো. পারভেজ সরকার (৪০) নামে এক বাড়ির মালিককে বিভিন্নভাবে ব্ল্যাকমেল করে অর্থ আদায়ের চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে এক দম্পত্তির বিরুদ্ধে।  

 

অভিযুক্তরা হলো- মনি আক্তার (৩০) ও তার স্বামী মো. সোহেল উদ্দিন। তারা টাকা দাবি করে ভুক্তভোগীকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি হুমকি প্রদর্শন করছে।  

 

এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী মো. পারভেজ সরকার বাদী হয়ে ওই দুই জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ ( অভিযোগ নাম্বার-৫৮৬৮) দায়ের করেন। 


অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা আটি হাউজিং এলাকায় ভুক্তভোগীর বাড়ির একটি ফ্ল্যাট ক্রয়ের জন্য ১০ লাখ ৫০ হাজার টাকা অগ্রিম বায়না পত্র করেন।

 

পরবর্তীতে উক্ত ফ্লাট পছন্দ না হওয়ায় অভিযুক্তরা ফ্ল্যাট নিতে অনাগ্রহ প্রকাশ করলে উভয় পক্ষের সমঝোতার মাধ্যমে ভুক্তভোগী বিবাদীদের বায়েনার সমস্ত টাকা ফেরত দিয়ে দেন। এবং অভিযুক্তরা তাদের বায়না পত্র দলিল প্রকাশ্যে ছিড়ে ফেলেন। 


পরবর্তীতে হঠাৎ করে অভিযুক্তরা মিলিত হইয়া উক্ত বায়নাপত্রের ফটোকপি দ্বারা ভুক্তভোগীকে বিভিন্নভাবে হয়রানি করছেন। হয়রানির একপর্যায়ে অভিযুক্তরা ভুক্তভোগীর কাছে টাকা দাবি করেন।

 

এ বিষয়টি নিয়ে অভিযুক্তরা ভুক্তভোগীকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি হুমকি প্রদর্শন করছেন এবং  বিভিন্নভাবে ব্ল্যাকমেল করে অর্থ আদায়ের চেষ্টা চালাচ্ছে। 


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. হাফিজুর রহমান মানিক বলেন, অভিযোগের বিষয়টি আমার জানা নেই। তবে, হাতে পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।