নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

রুপগঞ্জের চনপাড়ার ৪২ মাদক ব্যবসায়ি অধরা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:১৮, ২০ নভেম্বর ২০২২

রুপগঞ্জের চনপাড়ার ৪২ মাদক ব্যবসায়ি অধরা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ক্রাইম জোন চনপাড়ার ‘ডন’ বজলু ওরফে বজলুর রহমান গ্রেপ্তার হলেও অধরা রয়েছে বজলু বাহিনীর ক্যাডার ও চিহ্নিত ৪২ মাদক ব্যবসায়ি। একই সঙ্গে ধরাছোঁয়ার বাইরে রয়েছে বজলুর শেল্টারদাতা প্রভাবশালী এক রাজনৈতিক। তার শেল্টারে বেপরোয়া হয়ে উঠে বজলু। এবং মূর্তিমান আতঙ্কের পরিনত হয় সে।  তবে মিডিয়ায় ওই প্রভাবশালীর নাম প্রচার না পেলেও রূপগঞ্জবাসীর কাছে পরিস্কার হয়ে গেছে বজলুর শেল্টারদাতা কে সেই প্রভাবশালী রাজনৈতিক। বজলুর রহমান (৪২) রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার।


এদিকে শুক্রবার (১৮ নভেম্বর) র‌্যাবের হাতে বজলু গ্রেপ্তার হওয়ার পর মুখ খুলতে শুরু করেছে স্থানীয়দের অনেকেই। কিছুটা স্বস্থিও ফিরে এসেছে চনপাড়া বস্তিতে।


চনপাড়াবাসীসহ বিভিন্ন সূত্রের তথ্যমতে চনপাড়ার চিহ্নিত মাদক কারবারিদের মধ্যে রয়েছে বস্তির ১ নম্বর ওয়ার্ডের হোমা, মনির, বিলকিস, চিকা মনিরের ভাই পিচ্চি আনোয়ার, আসলাম, নুর হোসেন, স্বপনের সেলসম্যান হিসেবে পরিচিত রাসেল, আয়নাল, জনি ও হাসি। ২ নম্বরে জুয়েল, মোহাম্মদ আলী, কয়লারানী, ফারুক, শামীম ও শিল্পী। ৩ নম্বরে মাদক কারবার নিয়ন্ত্রণ করে সাহাবুদ্দিন ওরফে সাবু, কালাম, আবুল, বাবুল, আরিফ ও শহিদুল। ৪ নম্বরে মুজাহিদ, নুর জামাল, জনি, কদবানু ও শামসুন্নাহার করছেন ইয়াবা ও হেরোইনের কারবার। ৫ নম্বরে মিল্লাত, ৬ নম্বরে মাদকের প্রধান ডিলার বজলুর ছোট ভাই মিজান ওরফে বোতল মিজু। সেলিম ও কামাল সামলাচ্ছে কারবার। ৭ নম্বরে আলম ও চানপুইরা লিটন। ৮ নম্বরে জাহাঙ্গীর, রাজিব, মোখলেছ এবং ৯ নম্বর ওয়ার্ডে শাহ আলম, রোশনী, ল্যাংড়া শাহিন, শামীম, অপু ও রাজু বর্তমানে সক্রিয়ভাবে মাদক ব্যবসা করছে।


চনপাড়াবাসীর দাবী চিহ্নিত মাদক ব্যবসায়িরা গ্রেপ্তার না হলেও চনপাড়া বস্তি মাদক ও ক্রাইমমুক্ত হবে না। 
 

সম্পর্কিত বিষয়: