নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বন্দরে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধূর পলায়ন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৯, ২০ মার্চ ২০২৩

বন্দরে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধূর পলায়ন

বন্দরে শ্রাবন্তী ইসলাম বন্যা (১৯) নামে এক গৃহবধূ সদ্য প্রবাস ফেরৎ স্বামীর নগদ টাকা ও ২ ভড়ি স্বর্ণালংকার নিয়ে অজানার উদ্দেশ্যে পালিয়ে যাওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। 


সোমবার (২০ র্মাচ) দুপুরে প্রবাস ফেরৎ স্বামী রাতুল বাদী হয়ে বন্দর থানায় ওই অভিযোগ দায়ের করেন তিনি। এর আগে গত রোববার (১৯ র্মাচ) বিকেল ৫টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগরস্থ শ^শুড়বাড়ী থেকে ওই গৃহবধূ পলায়নের ঘটনা ঘটে। 


অভিযোগের তথ্য সূত্রে জানা গেছে, ১ বছর পূর্বে বন্দর উপজেলার আলীনগর এলাকার মৃত আব্দুল রাজ্জাক মিয়ার ছেলে রাতুল এর সাথে মুন্সিগঞ্জ জেলার সদর থানার কদমতলী এলাকার রানা মিয়ার মেয়ে শ্রবন্তী ইসলাম বন্যা ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্রাবন্তী সংসারের বিভিন্ন বিষয় নিয়ে সদ্য প্রবাস ফেররৎ স্বামী রাতুল এর খারাপ ব্যবহারসহ ঝগড়া বিভেদ করে আসছে। 


এর ধরাবাহিকতায় গত রোববার (১৯ র্মাচ) বিকেল ৫টায় গৃহবধূ শ্রাবন্তী বাড়ি কাউকে কিছু না বলে ঘরে রক্ষিত নগদ ১ লাখ টাকা ও ২ ভড়ি স্বণর্অলংকার নিয়ে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে গৃহবধূর কোন সন্ধান না পেয়ে এ ব্যপারে ভূক্তভোগী স্বামী বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।  
 

সম্পর্কিত বিষয়: