নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে বিদেশী পিস্তল-গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০০, ৫ জুন ২০২৩

রূপগঞ্জে বিদেশী পিস্তল-গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৪

রূপগঞ্জে দুই গ্রুপের সংর্ঘর্ষ চলাকালে পুলিশের অভিযানে সন্ত্রাসী সাব্বির গ্রুপের প্রধান সাব্বির (২৪) সহ তার তিন সহযোগী রমজান আলী (৩৪), শাওন (২৪) ও আব্দুল হামিদ (২০) কে গ্রেপ্তার করা হয়েছে।  

 

এ সময় তাদের হেফাজত থেকে ১ টি পিস্তল, ৩ টি তাজা কার্তুজ, ১ টি ম্যাগজিন, ১ টি ড্যাগার (বড় চাকু), ১ টি চাইনিচ কুড়াল, ১ টি লোহার পাইপ উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা সবাই রূপগঞ্জের বাসিন্দা।

 

এসময় শরিফুল সিকদার (৪৫) নামে একজন পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছেন। 


সোমবার (৫ জুন) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। 


সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফা রাসেল বলেন, রবিবার সন্ধ্যায় রূপগঞ্জের মুড়াপাড়া উপজেলা মোড়ে ডালিম মেম্বারের অফিসের পাশে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে মুড়া পাড়া এলাকার দুই পক্ষের লোকজন অস্ত্র-শস্ত্র সহকারে সংঘর্ষে লিপ্ত হয়। 


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে সন্ত্রাসী পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পিস্তল-গুলি ও দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী সাব্বির গ্রুপের প্রধান সাব্বিরসহ তার ওই তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়। 


তিনি বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও সংঘর্ষ ও গুলিবিদ্ধ হয়ে শরিফুল সিকদার আহতের ঘটনায় আরেকটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। 


তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।