নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

আড়াইহাজারে বাড়ি থেকে ডেকে নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১০, ২৬ জুন ২০২৩

আড়াইহাজারে বাড়ি থেকে ডেকে নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

আড়াইহাজারে প্রেম করার জেরে প্রেমিকার বাড়ির লোকজন বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে পান্থ চন্দ্র দাস নামে (১৭) এক কিশোরকে হত্যা করা হয়েছে। রোববার রাতে পান্থু চন্দ্র দাস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 


এর আগে গত ২১ জুন বিকেলে পান্থকে বাড়ি থেকে ডেকে নেয় প্রেমিকার পরিবারের লোকজন। পরে তাকে বেঁধে তাকে বেঁধে বেধরক পিটুনী দেয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 


সেখানে অবস্থা অবনতি হলে রোববার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা  হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 


নিহত পাšু’ চন্দ্র দাস গোপালদী পৌরসভার কলাগাছিয়া রত্মগরদী এলাকার বকুল চন্দ্র দাসের ছেলে। সে স্থানীয় বাজারে নরসুন্দর হিসেবে কাজ করতো।


গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  কলাগাছিয়া রত্মগরদী গ্রামর বাবুল চন্দ্র দাসের মেয়ে শতাব্দী চন্দ্র দাসের সাথে একই গ্রামের পান্থ চন্দ্র দাসের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২১ জুন পান্থ তার প্রেমিকা শতাব্দীর সাথে বাড়ির পাশে দেখা করতে গেয়ে তার বাড়ির লোকজন দেখে ফেলে। 


পরে তাকে বাড়ি থেকে খবর দিয়ে এনে বেধরক পিটুনী দেয়। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিতিৎসা করালেও অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ৯ টার দিকে সে মারা যায়। 


আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, এই ঘটনায় কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।