নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সঙ্গে মতবিনিময়   

সাংবাদিকদের উচিত সত্য তুলে ধরা : এমপি বাবু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৪, ১৫ জুলাই ২০২৩

সাংবাদিকদের উচিত সত্য তুলে ধরা : এমপি বাবু

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, বাস্তবতাকে ধরে রেখেই সাংবাদিকতা করতে হবে, উপেক্ষা করে নয়।

নারায়ণগঞ্জের সাংবাদিকদের উচিত সত্য তুলে ধরা। তিনি বলেন, আমি চেষ্টা করি নিজ এলাকার জন্য কাজ করার। আশা করি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উন্নয়নেও কাজ করতে পারবো।

শনিবার (১৫ জুলাই) দুপুরে আড়াইহাজার উপজেলা আধুনিক ডাক বাংলোয় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে নজরুল ইসলাম বাবু এসব কথা বলেন।

আমেরিকার নিউইয়র্কের জ্যাকসন হাইটসে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ও অনভিপ্রেত ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এমপি বাবু আরও বলেন, সেখানে যে ঘটনা ঘটেছে সেটি অত্যন্ত দুঃখজনক। এধরণের ঘটনার কারণে বিদেশে বাংলাদেশের ভাবমুর্তি নষ্ট হচ্ছে।

এমপি বাবু আরও বলেন, জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকেই চেষ্টা করেছি এলাকার উন্নয়নে কাজ করতে। চেষ্টা করেছি আড়াইহাজারকে নারায়ণগঞ্জ শহরের কাছাকাছি নিয়ে আসতে। এজন্য প্রথমেই যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছি।

 সৌজন্য সাক্ষাতকালে নজরুল ইসলাম বাবু প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। প্রেস ক্লাবের পক্ষ থেকেও তাকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু সৌজন্য সাক্ষাতে প্রেস ক্লাবের নানা দিক তুলে ধরে বলেন, এই কমিটি প্রথম থেকেই চেষ্টা করছে প্রেস ক্লাবকে সবার জন্য উন্মুক্ত করে দিতে।

সেই সঙ্গে জনপ্রতিনিধিদের প্রেস ক্লাবমুখী করতে। এজন্য প্রেস ক্লাবে সংসদ সদস্যসহ জনপ্রতিনিধিদের সম্পৃক্ততা বাড়াতে এই কমিটি প্রথম থেকেই উদ্যোগ নিয়েছে। তিনি প্রেস ক্লাবের উন্নয়নে এমপি বাবুর সহযোগিতা কামনা করেন।

সৌজন্য সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সহ সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাকন, কার্যকরী কমিটির সদস্য আবু সাউদ মাসুদ, একেএম মাহফুজুর রহমান, আবদুস সালাম, আফজাল হোসেন পন্টি ও এমএ খান মিঠু।