নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৪, ১৮ জুলাই ২০২৩

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত 

দেশব্যাপি বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ। 


মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে হতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার ব্যানারে মিছিল শুরু করে ৬নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।


এসময় বক্তব্যে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যে নৈরাজ্য সৃষ্টি করতে চাইছে, তার দাঁতভাঙা জবাব দিতে হবে। ওরা ভেবেছে নৈরাজ্য করে পার পেয়ে যাবে। অগ্নিসন্ত্রাস করলে, নৈরাজ্য করলে আমরা কিন্তু বসে থাকব না। 


এতে যদি কোনো দুর্ঘটনা ঘটে, তাহলে দায়ী থাকবে বিএনপি-জামায়াত। বিএনপি -জামায়াত পদযাত্রার নামে দেশে জ্বালাও পোড়াও মানুষ হত্যা করতে চাচ্ছে।

 

আগামী নির্বাচনে জনগণের কাছ থেকেই ওরা প্রত্যাখ্যাত হবে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে ঐক্যবদ্ধ করে আবারও উন্নয়নের সরকার কায়েম করবো ইনশাআল্লাহ। 


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশরাফ উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাজী মানিক মাষ্টার, যুবলীগ নেতা মো: হামিদ,  সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জোবায়ের আলম হীরা, নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী আল মামুনুর রশীদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি আকতার হোসেন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী সালাউদ্দিন মহাজন,কোষাধক্ষ্য শ্রমিক নেতা সাইফুদ্দিন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সহ-সভাপতি মন্ডল মোঃ মহিউদ্দিন সানী, সাধারণ সম্পাদক ও শ্রমিক লীগ নেতা  আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক এ.আর মহসীন,  সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সদস্য ফারুক আযম, মশিউর রহমান নীরব, মহিউদ্দিন, যুবলীগ নেতা আব্দুল কাদির, মো: জসীম উদ্দিন, ফারুক হোসেন, ইউসুফ খান রবিন, ফিরোজ আহমেদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।