নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

রূপগঞ্জে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৯, ৩০ জুলাই ২০২৩

রূপগঞ্জে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ 

রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে অন্যের জমি দখল করে বিনা অনুমতিতে মালিকানার সাইনবোর্ড লাগানোর অভিযোগ উঠেছে। এ ব্যাপারে বার বার চেষ্টা করেও থানায় অভিযোগ দিতে ব্যর্থ হওয়ায় ১৭ জুলাই জেলা প্রশাসকের কাছে অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সেলিম প্রধানের স্ত্রী মাসুমা প্রধান।


এতে তিনি উল্লেখ করেছেন, জাপান বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং এন্ড পেপারস লিমিটেডের চেয়ারম্যান সেলিম প্রধান রূপগঞ্জ থানাধীন আমলাব মৌজাস্থিত ২৬ শতাংশ পিতা ও মাতার ওয়ারিশ সুত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘবছর যাবত শান্তিপুর্ন ভাবে ভোগ দখল করে আসছিল।

 

এর মধ্যে রিয়াজ মিয়া ও য়ার সাঙ্গপাঙ্গরা মিলে গত ১১ জুলাই আমাদের উল্লেখিত জমিতে অনাধিকার প্রবেশ করে তার নামের সাইনবোর্ড লাগিয়া চলে। পরবর্তীতে আমি উক্ত সাইনবোর্ডে দেওয়া নাম্বারে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।

 

এমতাবস্থায় উপরোক্ত বিবাদী সহ তার সাঙ্গপাঙ্গ দ্বারা আমার এবং আমার স্বামীর পরিবারসহ জমির যেকোন বড় ধরনের ক্ষতি সাধন হতে পারে বলে আশংকা করছি। এর একটি অনুলিপি জেলা পুলিশ সুপার বরাবরও দেয়া হয়।


রিয়াজ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি। এ ব্যাপারে জানতে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।