নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

দীপের উদ্যোগে শেখ কামাল`র জন্মবার্ষিকীতে মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৪, ৫ আগস্ট ২০২৩

দীপের উদ্যোগে শেখ কামাল`র জন্মবার্ষিকীতে মিলাদ ও  দোয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ'র উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সকাল ১১ টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া বাজারে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ,মোবারক হোসেন স্মৃতি

সংসদের সদস্যবৃন্দসহ এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। এ সময় ১৫ আগস্টের কালরাতে নিহত জাতির পিতার পরিবারের সকল শহিদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

বহুমাত্রিক সৃষ্টিশীল প্রতিভার অধিকারী বীর মুক্তিযোদ্ধা শহিদ শেখ কামাল ১৯৪৯ সালের এই দিনে তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি আমৃত্যু দেশের ফুটবল ও ক্রিকেটসহ অন্যান্য দেশীয় খেলার উন্নয়নে অপরিসীম অবদান রেখে গেছেন।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকীর মাস শোকাবহ আগস্ট উপলক্ষে মাসব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে মোবারক হোসেন স্মৃতি সংসদ।

এই সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, সাবেক পুলিশ কর্মকর্তা ও সভাপতি সোনারগাঁ শতদল নাট্য ও সমাজ কল্যাণ সংঘের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহআলম,মোগড়াপাড়া ইউপি সাবেক মেম্বার, মজিবুর রহমান, মোঃ মানিক মেম্বার, আনোয়ার হোসেন, মেম্বার, সনমান্দি ইউনিয়ন আওয়ামী লোকমান হোসেন, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ শহিদুল্লাহ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম আলম, পিরোজপুর ইউনিয়ন  ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন হিমেল, পিরোজপুর ইউনিয়ন যুবলীগ নেতা শাহাজালা্ল, আলী হোসেন, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শামছুউদ্দিন, সানাউল্লাহ, আফসারউদ্দিন, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জানে আলম, ছাত্রলীগ নেতা আবির, শেখ রাসেল জাতীয় শিশু  কিশোর পরিষদের সাবেক সভাপতি,  নাহিদুর ইসলাম খোকন,ছাত্রলীগ নেতা কবির প্রধান প্রমুখ।

সম্পর্কিত বিষয়: