নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলামের উদ্যোগে শোক দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৫, ১৬ আগস্ট ২০২৩

নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলামের উদ্যোগে শোক দিবস পালন

মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ আনোয়ার ইসলাম এর উদ্যোগে ওয়ার্ডের ৯ টি স্পটে দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করেন। 

মঙ্গলবার জাতীয় শোক দিবসে তালতলা ক্লাব স্পটে প্রধান অতিথি হিসেবে  ছিলেন আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপি।

দোয়া মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য এবং অসুস্থ নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সুস্থতা, ওসমান পরিবারের সকল সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। 

বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ইলিয়াস ইসলাম লিয়ন, ১নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সভাপতি মোঃ আমির হোসেন ও সাধারণ সম্পাদক মাসুদ রানাসহআওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ এলাকার সর্বস্তরের জনগণ।
 
সকাল ১১ টা থেকে শুরু করে কাউন্সিলর আনোয়ার  ইসলাম  ১নং ওয়ার্ডের ৯টি স্পটে মিলাদ ও দোয়া শেষে রান্না করা খাবার তবারক বিতরণ করেন।