নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

জাতীয় শোক দিবসে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৫, ১৭ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবসে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া ও খাবার বিতরণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বাদ জোহর ইসদাইরে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । 


এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন জসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুন- উর- রশিদ সিআইপি।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী মিসির আলী, ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো.  সিদ্দিকুর রহমান, মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন মিন্টু, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রচার সম্পাদক সোহেল মোল্লাসহ নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: