নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৯, ১৯ আগস্ট ২০২৩

বঙ্গবন্ধুর সমাধিতে বন্দরে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সমাধিতে নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (১৯ আগস্ট) সকাল ৭টায় বন্দর থানার কবিলেরমোড় থেকে বিশাল গাড়ী বহর নিয়ে গোপালগঞ্জ টুঙ্গীপাড়া যাওয়ার উদ্দেশ্যে রওনা হয় উল্লেখিত নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ তার স্বপরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধা নিবেদন ও দোয়া অনুষ্ঠানে ওই সময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ মহানগর আওতাধীন বন্দর ২৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা মোসাদ্দেক আলী আঙ্গুর, কুদ্দুস মৃধা, শরিফ মিয়া, মোঃ আজিজ মিয়া, শামীম মিয়া, নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা মামুন, যুবলীগ নেতা ফারুক প্রধান ও সুমন ভূইয়া, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শ্যামল মৃধা, মহানগর ছাত্রলীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, বন্দর থানা ২৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জিয়াউল হাসান বাবুসহ বন্দর থানা ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।