নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

যারা বঙ্গবন্ধুর আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৫, ৯ সেপ্টেম্বর ২০২৩

যারা বঙ্গবন্ধুর আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আমাদের জীবন সার্থক। আমরা লড়াই করে দেশ স্বাধীন করতে পেরেছি। কে কোন দল করি, এটা বিষয় না। যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন।

 

একুশ বছর বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। আমাদের সঙ্গীদের নিয়ে গুম করা হয়েছিল। চন্দনের মতো মানুষ, বোমা হামলায় দুটি পা হারিয়েছেন। তবুও তার সাধ্যমতো তিনি সবার জন্য করে যাচ্ছেন।  


শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কামতালঘাট থেকে নলীসাধু আশ্রম পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে এই রাস্তা নির্মাণ করা হচ্ছে।


সেলিম ওসমান বলেন, যে কয়টা দল অংশগ্রহণ করবে সে কয়টা দল নিয়েই আগামী জাতীয় নির্বাচন হবে। নির্বাচনকে কেউ আটকে রাখতে পারবে না। তত্ত্বাবধায়ক সরকারও আর হবে না। দেশের মানুষের ক্ষতিও হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশ আরও এগিয়ে যাবে। তাই আগামীতে তাকে আবারও ক্ষমতায় আনার জন্য আমাদের বঙ্গবন্ধু সৈনিকদের কাজ করতে হবে।


তিনি বলেন, আমি গার্মেন্টস ব্যবসায়ী। গার্মেন্টস ব্যবসা করে আমি দেউলিয়া হয়ে যাচ্ছি। কিন্তু আমি কৃষিকাজ করে মাসে পঞ্চাশ লাখ টাকা কামাই করতে পারি। আমরা চাই দেশের প্রতি ফুট জমিতে চাষাবাদ করা হোক। এতে করে দেশের চাহিদা পূরণ করে আমরা বিদেশে আরো পণ্য পাঠাতে পারবো।  


এসময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।