নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৪ মে ২০২৪

ফতুল্লায় স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৮, ১৩ সেপ্টেম্বর ২০২৩

ফতুল্লায় স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেপ্তার

ফতুল্লায় স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী মোঃ রফিকুল ইসলাম রাফি  কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃত মোঃ রফিকুল ইসলাম রাফি(২৩) ফতুল্লা মডেল থানার যমুনা তেল ডিপো সংলগ্ন রুশেন হাউজিং এলাকার আব্দুছ সোবহান মিয়ার পুত্র। মঙ্গলবার রাতে তাকে ফতুল্লা মডেল থানার যমুনা তেল ডিপো সংলগ্ন রুশেন হাউজিং এলাকা থেকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


এর আগে ৯ সেপ্টেম্বর গ্রেপ্তারকৃতের স্ত্রী কারিমা আক্তার (১৯) বাদী হয়ে গ্রেপ্তারকৃতের ভাই সজীব (২৬), বাবা সোবহান (৪৮) ও মা রেহানা বেগম (৪২) কে আসামি করে যৌতুকের দাবীতে নির্যাতনের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ করা হয়, এক বৎসর পূর্বে পারিবারিক ভাবে গ্রেফতারকৃতের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী সহ অভিযুক্ত আসামীরা ৫ লাখ টাকা যৌতুক হিসেবে দাবী করে আসছিলো। সংসারের সুখের কথা চিন্তা করে ১ লাখ টাকা বাবার বাড়ী থেকে  নিয়ে এসে স্বামী কে দেয়। 


পরবর্তীতে আরো ৪ লাখ টাকা নিয়ে আসার জন্য শারিরীক ও মানসীক নির্যাতন শুরু করে। এরই ধারাবাহিকতায় ২৯ আগস্ট  রাত ১১ টার দিকে দাবীকৃত যৌতুকের টাকার জন্য বাদী কে মারধর করে বাসা থেকে বের করে দেয়।


ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান,  বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামী কে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।