নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:১৮, ৬ নভেম্বর ২০২৩

বন্দরে পাওনা টাকা চাওয়ায় হামলা, আহত ৩

বন্দরে পাওনা টাকা চাওয়ার জের ধরে  দেনাদার পরিবারের হামলায় পাওনাদারসহ একই পরিবারের ২ নারীসহ ৩ জনকে রক্তাক্ত জখমের খবর পাওয়া গেছে। ওই সময় হামলাকারিরা দেড় ভড়ি ওজনের ২টি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। আহতরা হলো পাওনাদার শাহিনূর বেগম (৪৫) তার স্বামী আলী আকবর (৫২) ও মেয়ে আলেয়া বেগম (২৫)। স্থানীয় এলাকাবাসী আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। 

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিচকামতাল এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।  আহতরা সংশ্লিষ্ট হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘটনার ওই দিন দুপুরে আহত আলেয়া বেগম বাদী হয়ে হামলাকারি দেনাদার আলীনূর ও তার সন্ত্রাসী ৩ ছেলেসহ ৬ জনের নাম উল্লেখ্য করে ও আরো ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আহত আলেয়া বেগম গনমাধ্যমকে জানায়, গত ১৪ মাস পূর্বে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিচকামতাল এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে মামা আলীনূর মিয়া আমার মা শাহিনূর বেগমের কাছ থেকে স্ট্যাম্পের মাধ্যমে নগদ ৯ লাখ ১০ হাজার টাকা ধার নেয়। পরে অর্থলোভী পাষান্ড মামা আলীনূর মিয়া আমার মাকে ধারের টাকা না দিয়ে দীর্ঘ দিন টাকা দেই দিচ্ছি বলে  তালবাহানা করে আসছিল। সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় আমার মা শাহিনূর বেগম তার পাওনা টাকা চাইতে গেলে ওই সময় পাষান্ড মামা আলীনূরের হুকুমে তার সন্ত্রাসী ৩ ছেলে আলী আজগর, ইউসুফ ও আব্দুল্লাহ এবং লেডি সন্ত্রাসী মামানি সমিরুন ও সামসুন্নাহারসহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন মিলে দেশি অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমার মায়ের উপর অতর্কিত হামলা চালায়। আমার মেয়ের চিৎকারের শব্দ পেয়ে আমার পিতা আলী আকবর ও আমি আমার মাকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারিরা আমাকে ও আমার পিতাকে লোহার রড ও এসএস পাইপ ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময় হামলাকারি আলী আজগর আমাকে শ্লীতাহানী করার সময় ছোট মামানি সমিরুন আমার গলায় থাকা ১ ভড়ি ওজনের চেইন ও বড় মামানি সামছুন্নাহার বেগম আমার মায়ের গলায় থাকা ৮ আনা ওজনের স্¦র্নের চেইন ছিনিয়ে নেয়।