নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

আড়াইহাজারে যুবলীগের অবরোধ বিরোধী মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩৯, ১৩ নভেম্বর ২০২৩

আড়াইহাজারে যুবলীগের অবরোধ বিরোধী মিছিল

দেশব্যাপী বিএনপি-জামায়াতের চতুর্থ দফায় ৪৮ ঘন্টার ডাকা অবরোধ, অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাচরুখী এলাকায় শান্তি সমাবেশ ও মিছিল করেছে আড়াইহাজার থানা যুবলীগের নেতৃবৃন্দ। 

 

সোমবার (১৩ নভেম্বর) সকালে আড়াইহাজার থানা যুবলীগের সভাপতি  আহমেদুল কবির উজ্জ্বল ও যুগ্ন সাধারণ সম্পাদক বাকের ভুঁইয়ার নেতৃত্বে ঢাকা-সিলেট  মহাসড়কের আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় এ শান্তি সমাবেশ ও মিছিল বের করা হয়।মিছিলটি পাঁচরুখী এলাকা থেকে শুরু হয়ে বান্টি বাজারে এসে শেষ হয়।

এসময় অবরোধ বিরোধী মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বিএনপি-জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দেয়। 

 

আড়াইহাজার থানা যুবলীগের সভাপতি উজ্জ্বল বলেন , আমরা আড়াইহাজার থানা আওয়ামী লীগ ও যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সর্বদা প্রস্তুত রয়েছি। বিএনপি জামায়াতকে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। আমাদের এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু'র নির্দেশনায় সকাল থেকেই নেতাকর্মীদের নিয়ে মহাসড়কে অবস্থান করছি। রাজপথে থেকেই বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবেলা করবেন বলে জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাকের ভুঁইয়া, দুপতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম, সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওদুদ হোসেন, ধুপতারা ইউনিয়ন যুবলীগের সভাপতি মঞ্জুর হোসেন সহ সংগঠনের অন্যান্য নেতাকর্মী।