নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

রূপগঞ্জে অন্তঃসত্তা নারীকে সন্ত্রাসীদের নির্যাতন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪২, ৯ ডিসেম্বর ২০২৩

রূপগঞ্জে অন্তঃসত্তা নারীকে সন্ত্রাসীদের নির্যাতন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুমাইয়া আক্তার (২০) নামে ৮ মাসের অন্তঃসত্তা নারীকে বেধড়ক পিটিয়ে নির্যাতন চালিয়েছে সন্ত্রাসীরা। 

এ ঘটনায় শনিবার (৯ ডিসেম্বর) সকালে অন্তঃসত্তা গৃহবধূর শশুর আওলাদ হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

এরআগে শুক্রবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চনপাড়ার নতুন ডন সন্ত্রাসী শমসেরের নেতৃত্বে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।

 আওলাদ হোসেন জানান, চনপাড়ার এলাকার শমসের আলী চাঁদাবাজ, সন্ত্রাসী হিসেবে পরিচিত। শমসের আলীর সঙ্গে আওলাদের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

 এ বিরোধের জের ধরে শুক্রবার রাতে শমসের ওরফে ডাকু শমসেরের নেতৃত্বে আলী, হেলাল, আপন, মিনারা, শাহাবুদ্দিনসহ অজ্ঞাত ১০/১২ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আওলাদ হোসেনের বাড়িঘরে হামলা ভাংচুর চালাতে থাকে। 

এসময় আওলাদের ছেলের স্ত্রী ৮ মাসের অন্তসত্তা সুমাইয়া আক্তার ভাংচুরে বাঁধা প্রদান করলে সন্ত্রাসীরা তাকে চুলের মুঠি ধরে বাইরে বের করে এলোপাথারিভাবে পিটিয়ে অমানুষিক নির্যাতন চালায়। 

এতে আওলাদের স্ত্রী সেলিনা (৪৫) বাচাঁতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে আহত করে বাড়িঘর ভাংচুর করে নগদ ২৫ হাজার টাকা ও ৩ লাখ টাকার আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে অভিযুক্ত শমসের বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট।  

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক  (তদন্ত) জোবায়ের হোসেন বলেন, এ ধরনের একটিরঅভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।