নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের আইনের আওতায় আনবো : ওসি ফতুল্লা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৫, ১৮ জানুয়ারি ২০২৪

সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের আইনের আওতায় আনবো : ওসি ফতুল্লা

ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরে আযম মিয়া বলেন, নতুন সরকারকে এবং দেশ গড়ার লক্ষ্যে সমাজকে ভালো রাখার জন্য মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যুদের আমি ওয়ার্নিং দিতে চাই যে, এগুলো আপনারা পরিত্যাগ করুণ।

আমরা সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের আইনের আওতায় আনবো। ভূমিদস্যু যারা আছে, তাদের বলতে চাই সাবধান হয়ে যান দলিল যার জমি তার সেই জমির প্রকৃত মালিক হবে। কেউ কোনো ভাবে দখলদারী করতে পারবেন নাহ্।

আর সন্ত্রাস-চাদাঁবাজের বিরুদ্ধে যদি আমাদের কাছে সংবাদ আসে যে, অমুক সন্ত্রাসী অমুক এর উপরে চাদাঁবাজি করছে কিংবা তার যে নাগরিক অধিকারকে অপহরণ করছে তাহলে তাকে নিশ্চয়ই আইনের আওতায় আনা হবে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে কুতুবপুর ভূইঘর রগুনাথপুর এলাকায় আওয়ামী লীগ নেতা শ্রী মাখন চন্দ্র সরকারের উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি'র বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় ওসি আরও বলেন, আজকে মাখন দাঁ যে উদ্যোগটা নিয়েছে আমি এটাকে স্বাগত জানাচ্ছি। অতঃপর মেম্বার সাহেব যেটা বল্লেন যে, এখানে সে ধর্মীয় সম্প্রিতি বজায় রেখে এবং তার কাছে কোনো হিন্দু-মুসলিম নেই সে নিজে একজন হিন্দু। এখানে পূজাঁ হয় গত যে পূজাটা হয়েছিল আমি সেই পূঁজায় এসেছিলাম।

তিনি একজন হিন্দু সম্প্রদায়ের লোক কিন্তু তিনা মাদ্রাসার দিকে খেয়াল রেখেছেন. মসজিদের দিকে খেয়াল রাখছে। এখানে হিন্দু-মুসলিম কোনো ভেদাভেদ নেই। এই শীতের সময়কালে সকলের যেনো শীতের কোনো কষ্ট না হয় তার জন্যই সবাইকে শীত বস্ত্র বিতরণ করার জন্য আজকের এই আয়োজন করা হয়েছে। 

এইটা একটা মহান কাজ আমিও ব্যাক্তিগত ভাবে চেষ্টা করি আমার এলাকার জন্য কিছু করার, এই রকম শীত বস্ত্র আমিও প্রতিবছর দিয়ে থাকি। তো আমি সমাজের কিছু সম্পদশালীদেরকে বলব যে আমাদের সমাজে ছিন্নমূলে যারা গরিব অসহায় তাদের পাশে এগিয়ে আসার জন্য।

এখন প্রচন্ড শীত পরেছে আমরা যদি সবাই যার যার সামর্থ অনুযায়ী এগিয়ে আসি তাহলে এই শীতের কষ্ট নিবারণ করা সম্ভব। আমি সবাইকে এই অনুষ্ঠানের মাধ্যমে আহ্বান করছি যে আমরা অসহায় মানুষের পাশে এশে দাড়াঁবো। 

এসময় কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শ্রী মাখন চন্দ্র সরকার এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং ওয়ার্ডের মেম্বার আমির হোসেন সাগর, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস, ফতুল্লা থানা যুবলীগ নেতা শেখ জামাল সহ এলাকার বিভিন্ন স্তরের নেতাকর্মী ও বিশিষ্ট সমাজ সেবক বৃন্দ।