নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় হত্যার পর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালানো ‘স্বামী’ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৬, ৫ ফেব্রুয়ারি ২০২৪

ফতুল্লায় হত্যার পর স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালানো ‘স্বামী’ গ্রেপ্তার

ফতুল্লায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর হাসপাতালে লাশ রেখে পালানো ‘স্বামী’ শাওন ওরফে ফরহাদ ওরফে শাকিলকে (২৩) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (৫ ফেব্রয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ফতুল্লার কুতুবআইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শাওন পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া কমলার দিঘীর পশ্চিম পাড়ের ফরিদ গাজীর ছেলে। নিহতের নাম তাসনিম। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার রানিদিয়া গ্রামের সায়েদ মিয়ার মেয়ে। এবং মাসদাইরের আমানা গার্মেন্টসে চাকরি করতেন । ওই গার্মেন্টসের পাশেই একটি বাড়িতে তারা দুজন ভাড়া থাকতেন।

র‌্যাব ১১’র সহকারী পুলিশ সুপার (এএসপি) সনদ বড়ুয়া বিষয়টি গ্রেপ্তারের নিশ্চিত করে জানান, গত ১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাকিল ওরফে শাওন নিথর অবস্থায় তাসনিমকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান।

তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যান শাওন। চিকিৎসকের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় নিহতের বাবা শাওন ওরফে ফরহাদ ওরফে শাকিলকে আসামি করে ফতুল্লা থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে শাওনকে গ্রেপ্তার করা হয়। এর আগ পর্যন্ত তিনি আত্মগোপনে ছিলেন। 

গ্রেপ্তারকৃত শাওন ওরফে ফরহাদ ওরফে শাকিলের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।