নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

নিজেকে প্রথমে ভালো মানুষ হতে হবে : লিপি ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৭, ৭ ফেব্রুয়ারি ২০২৪

নিজেকে প্রথমে ভালো মানুষ হতে হবে : লিপি ওসমান

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, আমাদের এ দেশের ইতিহাস অনেক গৌরবোজ্জ্বল ইতিহাস।

তাই দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তোমাদের আগামী ভবিষ্যতের জন্য তৈরি হতে হবে। ভালো পথে চললে বাধা আসবেই। আমাদের সব বাধা পেরিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে।

বুধবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জে কদমদলীতে এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,  শুধু জিপিএ-৫ পেলেই জীবন  সাফল্যমন্ডিত হবে আর না পেলে হবে না এ কথাটা ঠিক না। নিজেকে প্রথমে ভালো মানুষ হতে হবে। এরপর নিজেকে সফল হতে হবে। মা-বাবার দোয়া ও মুরব্বিদের দোয়া নিয়ে কাজ করলে তোমাদের কেউ আটকাতে পারবে না।

 

এ সময় সালমা ওসমান লিপি আরও বলেন, প্রযুক্তি এখন মানুষের হাতের মুঠোয়। এ প্রযুক্তিকে ব্যবহার করে তোমরা অনেকদূর পর্যন্ত এগিয়ে যেতে পারবে। এই স্কুল তোমাদের কাছে দাবি রাখে। একদিন বড় কিছু হলে এ স্কুল তোমাদের নিয়ে গর্ব করবে। তুমিও বলবে আমি এম ডব্লিউ স্কুলের স্কুলের ছাত্র ছিলাম।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নাসিক কাউন্সিলর ও এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মতিউর রহমান মতির সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, এম ডব্লিউ উচ্চ  বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রওশন আরা আকতার, দাতা সদস্য সাব্বির আহাম্মদ প্রধান, অভিভাবক প্রতিনিধি মো. মোশারেফ হোসেন, মো. মহসিন হোসেন, জহিরুল ইসলাম, শারমিন আক্তার সুমি, শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার সহ ছাত্রছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।