নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় এসএসসি পরিক্ষার্থীসহ আহত ৪ : গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩১, ৫ মার্চ ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় এসএসসি পরিক্ষার্থীসহ আহত ৪ : গ্রেপ্তার ১

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে এসএসসি পরিক্ষার্থীসহ ৪ জনকে পিটিয়ে হাড়ভাঙ্গা জখমের মামলার ৯নং এজাহারভূক্ত আসামি নয়ন (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত নয়ন বন্দর থানার নোয়াদ্দা পূর্বপাড়া এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে।

ধৃতকে মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। গত সোমবার (৪ মার্চ) রাতে বন্দর থানার নবীগঞ্জ  নোয়াদ্দা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত সোমবার (৪ মার্চ) দুপুর পৌনে ২টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের নোয়াদ্দা জামে মসজিদের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহতদের চাচা কামরুজ্জামান বাচ্চু বাদী হয়ে মঙ্গলবার (৫ মার্চ)  হামলাকারি কালাম, আলিফ,রহিমসহ ৯ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৭(৩)২৪ ধারা-  ১৪৩/ ৩২৩/ ৩২৪/ ৩২৫/ ৪২৭/ ৩৭৯/ ৫০৫ পিসি।

জানাগেছে, বন্দর থানার নবীগঞ্জ কদমতলী এলাকার  কাশেম মিয়ার  ছেলে কালাম ও তার ছেলে আলিফের সাথে নবীগঞ্জ নোয়াদ্দা  এলাকার আসলাম মিয়ার তানভির এর সাথে দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছিল। গত ২৫ ফেব্রুয়ারি রাত পৌনে ১১টায় বাদীর উল্লেখিত ২ ভাতিজা শবেবরাতে মোনাজাত করা জন্য  নবীগঞ্জ কবরস্থানে জড় হয়।

ওই সময় বিবাদী আলিফ, রহিম ও রিফাতগংদের সাথে মামলার বাদী উল্লেখিত দুই ভাতিজা ও তাদের বন্ধু মিলন ও ইদুলের সাথে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে গত সোমবার দুপুর পৌনে ২টায় বিবাদী কালাম, আলিফ, রহিম, রিফাত, মিনহাজ, লিমন, রকিবুল ও নবীগঞ্জ নোয়াদ্দা এলাকার মৃত সালাউদ্দিন হোসেন ও একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে নয়নসহ দেশিয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে। ওই সময় হামলাকারীরা আহতদের কাছ থেকে ৩টি স্মার্ট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী মআহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।