নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্র আকাশ আহত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৬, ৯ মার্চ ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্র আকাশ আহত 

বন্দরে পূর্ব শত্রুতা জের ধরে হাজী পিয়ার সাত্তার লতিফ  উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আকাশ (১৭)কে পিটিয়ে একটি আইফোন  ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যপারে আহত ছাত্রের পিতা বরজাহান মিয়া বাদী হয়ে গত বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে হামলাকারি বখাটে সন্ত্রাসী শাকিল,বাদশা ও দুলালসহ ৪/৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি।

এর আগে গত বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে বন্দর ীয়য়ীউপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আদমপুর এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

আহতের পরিবার সূত্রে জানা গেছে,  বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আদমপুর এলাকার বরজাহান মিয়ার স্কুল পড়ুয়া ছেলে  আকাশ গত বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা আড়াইটায়  স্থানীয় মাঠ খেলাধূলা করে বাড়ি ফিরছিল।

ওই সময় উৎপেতে থাকা জিওধারা এলাকার সালাম মিয়ার ৩ বখাটে ছেলে শাকিল, বাদশা ও দুলালসহ অজ্ঞাতনামা ৩/৪ জন সন্ত্রাসী আকাশের পথরোধ করে হত্যার উদ্দেশ্য বেদম ভাবে পিটিয়ে জোর পূর্বক ভাবে একটি সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে খোঁজাখুঁজি দীর্ঘ ৩ ঘন্টা পর জিওধারা একটি বালুর মাঠ থেকে ওই স্কুল ছাত্রকে অচেতন অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ

ঘটনায়  থানায় লিখিত অভিযোগ দায়ের হলে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ অভিযোগ পেয়ে  দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।