নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে প্রতিপক্ষ সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩ জন আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৬, ১২ মার্চ ২০২৪

বন্দরে প্রতিপক্ষ সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩ জন আহত

বন্দরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা একই পরিবারের ৩ জনকে  কুপিয়ে নগদ ৩৩ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ও ১টি স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে আহতের ছোট বোন আসমা বেগম বাদী হয়ে হামলাকারী রায়হান,সানি, মিলন ও শিপনকে আসামী করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি।

এর আগে গত সোমবার (১১ মার্চ)  রাত সাড়ে ৯টায় বন্দর থানার লতিফ মেম্বারের গ্যারেজের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।  

অভিযোগ সূত্রে জানাগেছে,  গত সোমবার রাত সাড়ে ৯টায় পুরান বন্দর চোধূরী বাড়ি এলাকার অভিযোগের বাদিনী বড় ভাই ইকবাল হোসেন বাসা হইতে বাজারে যাওয়ার পথে বন্দর থানার লতিফ মেম্বারে গ্যারেজের সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা বন্দর রেললাইন এলাকার রনি মিয়ার ছেলে রায়হান, বন্দর শাহী মসজিদ এলাকার  মৃত কাজল মিয়ার ছেলে সানি কুশিয়ারার সুতারপাড়ার এলাকার দেলোয়ার হোসেন দিলু মিয়ার ছেলে মিলন ও বন্দর ঝাউতলা এলাকার শিপনসহ অজ্ঞাতনামা ২/৩ জন সন্ত্রাসী বাদিনী ভাইয়ের রাস্তা গতিরোধ করে।

পরে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে উল্লেখিত নগদ টাকা ও ২টি মোবাইল সেট জোর পূর্বক ছিনিয়ে নেয়।

ওই সময় অভিযোগের বাদিনী লোক মারফতে খবর পেয়ে  তার ভাতিজা মিন্টুকে সাথে নিয়ে তার ভাইকে রক্ষা করতে ঘটনাস্থলে আসলে ওই সময় হামলাকারীরা অভিযোগের বাদিনীকে অস্ত্রের মুখে জিম্মি করে তার গলায় থাকা ৫ আনা ২ রতি ওজনের একটি স্বর্ণের চেইন জোর পূর্বক ছিনিয়ে নেয়।