নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে জাতির জনকের জম্মবার্ষিকী ও শিশু দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:১৫, ১৭ মার্চ ২০২৪

সোনারগাঁয়ে জাতির জনকের জম্মবার্ষিকী ও শিশু দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জম্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে কেক কাটা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার সকালে সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দরা।

কেক কাটা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান  মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইব্রাহিম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মহসিন, সোনারগাঁ  উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুর ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।