নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় সাবেক মেম্বারসহ আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩১, ২২ মার্চ ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় সাবেক মেম্বারসহ আহত ৩

নসিমন গাড়ী যাতায়েতের কারনে বাসা বাড়ী বাউন্ডারী দেয়াল ভেঙ্গে যাওয়ার ঘটনায় ক্ষতিপূরণের  দাবিকৃত ১ লাখ  না পেয়ে সন্ত্রাসী হামলায় সাবেক মেম্বারসহ একই পরিবারের ৩ জন জখম হয়েছে। আহতরা হলো ব্যবসায়ী কুতুব উদ্দিন (৫২) ও তার বড় ভাই সাবেক ইউপি মেম্বার ইসতিয়াক  আহমেদ (৫৪) ও তার ছেলে তানভীর (২১)।

স্থানীয় এলাকাবাসী আহতদের জখম অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার প্রদান করেছে। এ ঘটনায় আহত ব্যবসায়ী কুতুব উদ্দিন বাদী হয়ে শনিবার (২২ মার্চ) দুপুরে নব্য কথিত আওয়ামীলীগ নেতা হারিস উদ্দিন ও তার বড় ৪ ভাই সেলিম, সেন্টু, ফারুক ও মফিজুলকে আসামী করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি। 

এর আগে গত বৃহস্পতিবার (২০ মার্চ) সন্ধ্যায় পৌনে ৭টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।  

অভিযোগ সূত্রে জানাগেছে,  বন্দর উপজেলার আলিনগর এলাকার মৃত আব্দুল সাত্তার বেপারীর ছেলে কুতুব উদ্দিন মিয়া দীর্ঘদিন ধরে উল্লেখিত এলাকায় ব্যবসা করে আসছিল। ব্যবসা করার সুবাদে উল্লেখিত ব্যবসায়ীর  বাড়ি পাশে ব্যবসায়িক কাজে ব্যবহৃত নসিমন গাড়ি একটি গ্যারেজ রয়েছে। 

নসিমন গাড়িটি গ্যারেজে আসা যাওয়ার সময় অসাবধানতা বসত  উল্লেখিত গাড়িটি একই এলাকার মৃত হাফিজ উদ্দিন মিয়ার ছেলের হারিস উদ্দিনদের বসত বাড়ী বাউন্ডারী দেয়ালের সাথে লেগে আংশিক ভেঙ্গে যায়। এ ঘটনায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি মালিক হারিস উদ্দিন ব্যবসায়ী কুতুব উদ্দিনের নিকট ক্ষতিপূরন বাবদ ১ লাখ টাকা দাবি করে। 

ওই সময়  ব্যবসায়ী কুতুব উদ্দিন দাবিকৃত ক্ষতিপূরনের ১ লাখ টাকা দিতে পারবে না বলে জানালে ওই সময় নব্য আওয়ামীলীগ নেতা হারিস উদ্দিন ও তার বড় ভাই সেন্টু ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী কুতুব উদ্দিনকে অকথ্য ভাষায় গালাগালি করে।

ওই সময় কুতুব উদ্দিন গালাগালি করতে নিষেধ করলে ওই সময় হারিস উদ্দিন, সেন্টু, ফারুক, সেলিম ও মফিজল ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী কুতুব উদ্দিনকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে। 

ওই সময় ব্যবসায়ী কুতুব উদ্দিনের চিৎকারের শব্দ  পেয়ে তার বড় ভাই কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ইশতিয়াক আহাম্মেদ ও তার ছেলে তানভীর আহতকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারিরা তাদেরকে পিটিয়ে নিলাফুলা জখম করে পালিয়ে যায়।

এ ব্যপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগ পেয়ে শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে।