নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

রূপগঞ্জে পরকীয়ার অভিযোগে গৃহবধূ খুন, স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৭:৩২, ২৪ মার্চ ২০২৪

রূপগঞ্জে পরকীয়ার অভিযোগে গৃহবধূ খুন, স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ার অভিযোগে ফারজানা ইসলাম মিশু (৩২) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। সে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ শাহাবাজ এলাকার আব্দুল মান্নান মাস্টারের মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত তারিকুল ইসলাম গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার দক্ষিণ ধুমাইটারি মন্ডলপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে রোববার (২৪ মার্চ) সকালে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা এলাকায় নয়ন মিয়ার মালিকানাধীন চারতলা বাড়িতে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় গৃহবধুর স্বামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে জানিয়েছেন, ফারজানা অন্য এক যুবকের সঙ্গে পরকীয়া করতো। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। রোববারও তাদের মধ্যে ঝগড়া শুরু হলে একপর্যায়ে তারিকুল হাতে ছুরি নিয়ে ফারজানার বুকে আঘাত করলে ঘটনাস্থলেই ফারজানার মৃত্যু হয়।
তিনি আরও জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।