নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

বন্দরে ফ্ল্যাট মালিককে উচ্ছেদের জন্য ওয়াসা লাইন বন্ধ করে দেয়ার অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৫, ২ এপ্রিল ২০২৪

বন্দরে ফ্ল্যাট মালিককে উচ্ছেদের জন্য ওয়াসা লাইন বন্ধ করে দেয়ার অভিযোগ

বন্দরে এক ফ্ল্যাট মালিককে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য ওয়াসার পানির লাইন বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে অপর ফ্ল্যাট মালিকের বিরুদ্ধে। 

এ ঘটনায় ভূক্তভোগী ফ্ল্যাট মালিক লাছমিন আক্তার বাদী হয়ে মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে অপর ফ্ল্যাট মালিক রকিবসহ আরো ৪/৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 

এর আগে গত শুক্রবার (২৯ মার্চ) রাতে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে সামনে এ  ঘটনাটি ঘটে। পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে,  বন্দর উইলসন রোড এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীন মিয়ার স্ত্রী লাছমিন আক্তার দীর্ঘ দিন তার স্বামী মালিকানাধীন ফ্লাটে বসবাস করে আসছে। তার ছেলে উচ্চ শিক্ষা গ্রহনের জন্য বর্তমানে র্জামানিতে অবস্থান করছে।   

ফ্ল্যাট মালিক লাছমিন বেগম ৫ তলা ভবনের নিচতলার একটি ফ্লাটে বসবাস করে আসছে। সে সাথে তার স্বামী ক্রয়কৃত ২য় তলার সম্পর্ন ফ্ল্যাটটি ভাড়া দিয়ে রাখে।

লাছমিন একা বসবাস করার স্বুাদে ব্বিাদী রকিবসহ তার সহযোগিরা  বিভিন্ন সময়ে তাকে অমানবিক নির্যাতনসহ বিভিন্ন ভাবে হুমকি দামকি দিয়ে আসছিল।  

এর ধারাবাহিকতায় গত শুক্রবার (২৯ মার্চ) দুপুরে উল্লেখিত বিবাদী রকিবসহ অজ্ঞাত নামা ৪/৫ জন সন্ত্রাসী ভূক্তভোগী গৃহবধূ ফ্লাটে অনাধিকার ভাবে প্রবেশ করে মারমুখী আচরনসহ প্রান নাশের হুমকি প্রদান করে। পরে একই দিন রাতে রকিবসহ তার সাঙ্গপাঙ্গরা ক্ষিপ্ত হয়ে ওয়াসার পানির লাইন বন্ধ করে দেয়। 

গত ৫ দিন ধরে পানির লাইন বন্ধ থাকার কারনে উল্লেখিত ৫ তলা ভবনের বিভিন্ন ফ্লাটে ভাড়াটিয়াগন পানি বঞ্চিত হয়ে পরে। এ অবস্থা থেকে রেহাই পাওযার জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগীরা। 
 

সম্পর্কিত বিষয়: