নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

আড়াইহাজারবাসী যে কোন আন্দোলন সংগ্রামে সর্বোচ্চ ভূমিকা রাখবে : আজাদ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১০, ৮ এপ্রিল ২০২৪

আড়াইহাজারবাসী যে কোন আন্দোলন সংগ্রামে সর্বোচ্চ ভূমিকা রাখবে : আজাদ 

বিএনপি কেন্দ্র নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আড়াইহাজার বিএনপি নেতাকর্মীরা আপনারা অনেক কষ্ট করেছেন আন্দোলন সংগ্রামে অনেক শ্রম দিয়েছেন।

আজকে আপনাদের নেতা আমার নেতা এদেশের মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক দেশনায়ক তারেক রহমান ওনার অনেক মূল্যবান সময়ের মধ্যেও আপনাদেরকে সময় দিয়েছেন। 

এ থেকে আপনারা খুশি তাহলে আমাদের নেতাকে দুই হাত তুলিয়ে দেখান। আড়াইহাজারবাসী যে কোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিল। আমাদের নেতা জননেতা তারেক রহমানের ডাকে এই স্বৈরাচারী সরকারের পতনের আন্দোলনে শেষ পর্যন্ত কি থাকবেন। সর্বোচ্চ ভূমিকা রাখবেন। 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় আড়াইহাজার উপজেলা বিএনপি'র  উদ্যোগে দোয়া ও  ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন। 

এতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। 

সোমবার ( ৮ এপ্রিল ) বিকেলে আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখীতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদের   এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

আজাদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিগত আন্দোলন সংগ্রাম থেকে শুরু করে এ পর্যন্ত আপনাদের কেস মামলা থেকে শুরু করে যেকোনো সমস্যা সবকিছুর মধ্যে আমি কি আপনাদের পাশে ছিলাম। আমি কিন্তু থেকেছি আমার নেতা দেশনায়ক তারেক রহমানের নির্দেশ মোতাবেক।

বিএনপির সাধারণ নেতাকর্মী দেশ থেকে শুরু করে জনগণ ও যারা বিএনপিকে সাপোর্ট করেন আপনাদের সবার কেস মামলা থেকে শুরু করে পারিবার বিষয়গুলো দেখভাল করার দায়িত্ব দিয়েছেন জননেতা তারেক রহমান। 

আমার নেতা যেভাবে বলেছে আমি সেই ভাবেই আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। এই স্বৈরাচার সরকারের পতনের জন্য যত শ্রম দিতে হয় আন্দোলন সংগ্রাম করতে হয় আড়াইহাজারবাসী পাশে আপনারা সক্রিয়ভাবে থাকবেন।

আগামী দিনে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে কোনো আন্দোলন সংগ্রামে ডাক দিবেন রাজপথে থেকেই এই স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতনের করব ইনশাআল্লাহ। 

আর এদেশের নেতৃত্ব দিবেন তারেক রহমান। এবং এদেশের প্রধানমন্ত্রী হবেন দেশনায়খ তারেক রহমান। উনি প্রধানমন্ত্রী হয়ে আপনাদের সকল প্রকার দুঃখ-দশা কি করবেন এবং দেশের গণতন্ত্রকে ফিরিয়ে দিবেন।

আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক এড.আব্দুস সালাম আজাদ, বিএনপির ঢাকা বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আব্দুল বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা যুবদলের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু।