নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে নিরীহ নূর জাহানকে ভিটামাটি থেকে উচ্ছেদ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০৯, ১৭ এপ্রিল ২০২৪

বন্দরে নিরীহ নূর জাহানকে ভিটামাটি থেকে উচ্ছেদ 

আদালতের চলমান মামলা উপেক্ষা করে নিরীহ নূর জাহান বেগমের বসত বাড়িতে ব্যাপক ভাংচুর চালিয়ে ভিটামাটি থেকে উচ্ছেদ করার অভিযোগ পাওয়া গেছে ছিদ্দিকুর রহমান ও তার সন্ত্রাসী বাহিনী বিরুদ্ধে। 

ওই সময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে ভূক্তভোগী নারী নূর জাহান বেগম (৫০) ও তার স্বামী আশেক আলী (৫৫) আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা  প্রদান করেছে।

এ ব্যাপারে ভূক্তভোগী নূর জাহান বেগম বাদী হয়ে বন্দর থানায়  লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে পুলিশ মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর আগে গত সোমবার বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিচ কামতাল এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। 

জানাগেছে, বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিচ কামতাল এলাকার আশেক আলী মিয়ার স্ত্রী নূর জাহান বেগমের সাথে একই এলাকার মৃত আলী আক্কাস মিয়ার ছেলে ছিদ্দিকুর রহমানগং এর দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

এ নিয়ে বিজ্ঞ আদালতে দেওয়ানী মামলা নং ১২১/১৯ এবং পিটিশন মামলা নং ৬৮৫/২৩ চলমান রয়েছে। 

আদালতের চলমান মামলা উপেক্ষা করে গত ৯ এপ্রিল বেলা ১১টায় ছিদ্দিকুর রহমান ও তার স্ত্রী জোসনা বেগমের নেতৃত্বে অজ্ঞাত নামা ৫/৭ জন সন্ত্রাসী নিরিহ নূর জাহান ও তার স্বামী আশেক আলীকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে। 

এ ছাড়াও গত সোমবার সকাল ৯টায় ছিদ্দিকুর ও তার  স্ত্রী জোসনাসহ অজ্ঞাতনামা ৫/৭ জন সন্ত্রাসী আবার নিরিহ নূর জাহান বেগমের বসত বাড়িতে অনধিকার ভাবে প্রবেশ করে বসত ঘরে ব্যাপক তান্ডবনিলা চালিয়ে তাদের বসত বাড়ি থেকে উচ্ছেদ করে। 

বর্তমানে নিরিহ নূর জাহান বেগম ও তার পরিবার খোলা আকাশের নিচে জীবন যাপন করছে বলে এলাকাবাসী সূত্রে জানাগেছে। 
 

সম্পর্কিত বিষয়: