নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ফতুল্লায় সেই নাঈম সুইচ গিয়ারসহ আটক

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:১৭, ২৭ জুলাই ২০২১

ফতুল্লায় সেই নাঈম সুইচ গিয়ারসহ আটক

ফতুল্লার কুতুবপুরে আলোচিত ছাগল চুরির ঘটনায় কুতুবপুর ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারকে জেল খাটানো সেই যুবক  ছাগল চোর নাঈমকে এবার গাজাঁ ও সুইচ গিয়ারসহ  আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার (২৬ জুলাই)  দুপুরে ফতুল্লার পাগলা নয়ামাটি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নাঈম পাগলা নয়ামাটি মুসলিম পাড়ার রব মিয়ার পুত্র।

 

স্থানীয়রা জানায়, নাঈম একজন মাদকাসক্ত। সব সময় তার নিকট ধারালো ছুরি থাকে। সোমবার (২৬ জুলাই) দুপুর ১২টার  দিকে মেয়ে ঘটিত একটি ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে সগীর ও আব্দুল্লাহ এবং আব্দুল্লাহর বাবাকে আঘাত করার জন্য সুইচ গিয়ার নিয়ে ধাওয়া করে। এসময় স্থানীয় এলাকাবাসী দলবদ্ধ হয়ে ধাওয়া করে একটি সুইচ গিয়ার ও গাজাঁসহ নাঈমকে আটক করে পুলিশে সোপর্দ। 

 

তবে আটককৃত নাঈমের পরিবারের দাবী, পূর্বের  ঘটনার রেশ ধরেই ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার তার অনুসারীদের দিয়ে নাঈমকে ধরে এনে  নির্যাতন করে নাটক সাজিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে। 

 

উল্লেখ্য যে, ২০২০ সালের জানুয়ারী মাসে ছাগল চুরির ঘটনায় কুতুবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড  ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার তার কার্যালয়ে ছাগল চুরির ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নাঈম ও রাতুল নামক দুজনকে বেদম প্রহার করে।যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ছড়িয়ে পরে। এ ঘটনায় ছাগল চোর নাঈমের মা তার পুত্রকে  নির্যাতনের অভিযোগ এনে আলাউদ্দিন হাওলাদারসহ ৫ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।সেই মামলায় ফতুল্লা মডেল থানা পুলিশ ঢাকার সুত্রাপুরের একটি আবাসিক হোটেল থেকে আলাউদ্দিন হাওলাদরকে গ্রেফতার করে। 

সম্পর্কিত বিষয়: