নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ১৫ ও ২১ শে আগষ্টে নিহতদের স্বরনে দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১৬, ২২ আগস্ট ২০২১

সিদ্ধিরগঞ্জে ১৫ ও ২১ শে আগষ্টে নিহতদের স্বরনে দোয়া

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান ও মনির হোসেনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার বাদজুম্মা জালকুড়ি এলাকার ৬টি মসজিদে  এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের যারা নিহত হয়েছে তাদের এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরা কামনায় বিশেষ দোয়া করা হয়। 


এসময় জালকুড়ি পশ্চিম পাড়া জামে মসজিদে উপস্থিত ছিলেন জালকুড়ি ৯নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ রাসেল, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ফয়সাল শান্তুু, ছাত্রলীগ নেতা ফাহিম পান্তুুসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা। 


জালকুড়ি বাসস্ট্যান্ডস্থ ছমির উদ্দিন আহমেদ কমপ্লেক্স জামে মসজিদে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আশরাফ সিকদার, এরশাদ সিকদার, আলাউদ্দিনসহ সর্ব স্তরের নেতা-কর্মী ও মুসুল্লি গণ। 


জালকুড়ি পশ্চিম পাড়া বাজার মসজিদে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আমিনুল ইসলাম, মনির হোসেন মাস্টার, জাকির হোসেন, আক্তার ফকির, জালকুড়ি ঝুটপট্টিস্থ সাদেক আলী ফকির জামে মসজিদে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রফিকুল ইসলাম ও কাশেম আজাদ।

 

জালকুড়ি কড়ই তলা বিশ্বরোড মসজিদে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রবিন, জামান ও ইকবাল, জালকুড়ি মাঝ পাড়া জামে মসজিদে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ জোসেফ ও যুবলীগ নেতা সুজন আলী।

 

এসময় আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান বলেন ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস। ইতিহাসের ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের দিন। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তির আন্দোলনের মহানায়ক, হাজার বছরের, সর্বকালের  শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। 


আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সকলের জন্য দেশ বাসির কাছে দোয়া চাই এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় যারা নিহত হয়েছে তাদের জন্যও দোয়া চাই। 


এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪-আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জন্য দোয়া চেয়েছেন।