নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

২১ আগস্টে নিহতদের স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও মিলাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫৭, ২২ আগস্ট ২০২১

২১ আগস্টে নিহতদের স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও মিলাদ

২১ শে আগস্টের গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ আগস্ট) সোনারগাঁও আওয়ামী লীগের সহ সভাপতি ও সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. নজরুল ইসলামের উদ্যোগে জোয়ারদী গ্রামে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এ সময় সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। 


এর আগে মো. নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে ভয়াবহ নজিরবিহীন গ্রেনেড হামলা চালানো হয়। এতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ ২৪ জন নিহত হন। 


এর মধ্যে রয়েছেন প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আওয়ামী লীগ নেত্রী আইভি রহমান। আহত হন আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ এবং কয়েক'শ নেতা-কর্মী এবং সাধারণ মানুষ। এ হামলায় নিহত ও আহতদের স্বরণেই আমাদের আজকের আয়োজন। 


এ সময় তিনি সনমান্দি ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমি এই ইউনিয়নের নেতা হিসেবে নয় কর্মী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।


সনমান্দি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের  সাংগঠনিক সম্পাদক শরিফ হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- বাচ্চু সরকার দপ্তর সম্পাদক সোনারগাঁ থানা যুবলীগ, কামাল মাস্টার সহ-সভাপতি স্বেচ্ছাসেবকলীগ সোনারগাঁ, আলাউদ্দিন মাস্টার বঙ্গবন্ধু পেশাজীবীলীগ সোনারগাঁ, আব্দুল গাফফার মাস্টার, আলাউদ্দিন অর্থ সম্পাদক শ্রমিকলীগ সোনারগাঁ, কাশেম মেম্বার, মোঃ আল আমিন সনমান্দী ইউনিয়ন যুবলীগ, সুজন সনমান্দী ইউনিয়ন যুবলীগ, মনির  সহ-সভাপতি ৩ নং ওয়ার্ড যুবলীগ, রাকিবুল ইসলাম সিয়াম সভাপতি পদপ্রার্থী সনমান্দী ইউনিয়ন ছাত্রলীগ, রফিকুল ইসলাম ফুয়াদ ছাত্রলীগ সোনারগাঁ, শরীফ যুগ্ম সাধারণ সম্পাদক  ৩ নং ওয়ার্ড যুবলীগ এছাড়াও মোস্তফা, জহিরুল, শাহীন, সিফাত, শফিকুল, শরীফসহ বিভিন্ন নেতাকর্মীরা।