নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জের কদমতলীতে জমজমাট জুয়ার আসর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৫০, ২২ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জের কদমতলীতে জমজমাট জুয়ার আসর

সিদ্ধিরগঞ্জে নাসিক ৭ নং ওয়ার্ডের কদমতলী পুল এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাকি দিয়ে নাছিরের মিনি মার্কেটে জমির দালাল জামশেদের অফিসে চলছে জমজমাট জুয়ার আড্ডা।

 

এই আড্ডার আশে-পাশে সিদ্ধিরগঞ্জ থানা ও র‌্যাব-১১’র সদর দপ্তর থাকা সত্ত্বেও জমির দালাল জামশেদ প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বীরদর্পে চালিয়ে যাচ্ছে এ জুয়ার আসর। এমনই অভিযোগ স্থানীয় এলাকাবাসীর। 


এলাকাবাসির অভিযোগ, সিদ্ধিরগঞ্জে কদমতলী পুল এলাকায় মোফাজ্জল মেম্বারের নাতি নাছিরের একটি ৫ তলা ভবনের নিচে মিনি মার্কেট তৈরি করে বিভিন্ন দোকান ঘর ও অফিস ভাড়া দেয়া হয়েছে।  

 

কদমতলী উত্তর পাড়া এলাকার জমির দালাল জামশেদের অফিসে আবু বক্কর, রব মিয়া, ভাঙ্গারী শহিদসহ এলাকার একাদিক ব্যক্তিরা রাত ৮টার পর থেকে চালু করে রাতভর জুয়া ও নেশার আসর।


স্থানীয়দের অভিযোগ, এখানে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও অসাধু প্রকৃতির লোকজন এসে লোক চক্ষুর আড়ালে জায়গা জমির বেচাকেনার অজুহাতে লাখ লাখ টার জুয়ার আসর বসায় এবং রাতভর মরণ নেশা ইয়াবাসহ মাদক দ্রব্যের সেবন ও সরবরাহ করে থাকে।

 

এতে করে যুবসমাজ বিপথগামী হওয়ার আশঙ্কাও করছে স্থানীয় সচেতন মহল। আর এই অবৈধ জুয়া ও নেশার অর্থ সংগ্রহের কারণেই সমাজে নানাবিধ অপরাধ কর্মকান্ড সংঘঠিত হয়ে তাকে।


নাম প্রকাশে অনিচ্ছুক জৈনক ব্যাক্তি জানান, জামশেদের সাথে দেখা করতে এসে বার বার নক করেরও অফিসের দরজা না খোলার কারণে ফেরত চলে আসতে হয়। পরে ওই ব্যাক্তি দেখতে পায় অফিসের ভিতরে আবু বক্কর, রব মিয়া ও ভাঙ্গারী শহিদ জামশেদসহ জুয়া খেলছে। 


এই বিষয়ে জামশেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা জমির ব্যবসা করি, আমাদের মধ্য টাকার ভাগাভাগি চলছে। তবে অফিসের ভেতরে তাশ খেলার বিষয়ে জানতে চাইলে তিনি বিভিন্ন কথার ছলে বিষয়টি এড়িয়ে যায়।