নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

সোনারগাঁয়ে ইমান উদ্দীন হত্যাকান্ড : মামলা তুলে নিতে হামলা, আহত ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২১, ১৩ অক্টোবর ২০২১

সোনারগাঁয়ে ইমান উদ্দীন হত্যাকান্ড : মামলা তুলে নিতে হামলা, আহত ২

সোনারগাঁয়ে বৃদ্ধ ইমান উদ্দীন হত্যা মামলার আসামীরা জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বাদীপক্ষের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের আলমদি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

এ বিষয়ে সোনারগাঁও থানায় নিহত ইমান উদ্দীনের ছেলে সবুজ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, জমি সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে সজিবের পিতা ইমানউদ্দীনকে হত্যার পর তাদের বিরুদ্ধে মামলা দেয়ার পর জামিনে বের হয়ে একই এলাকার মৃত আলমাছ মিয়ার ছেলে মো. রেক (৩৫), মৃত আবুসিদ্দিকের ছেলে শাহ আলম (৪০) ও দায়েনের ছেলে মো. নাছির (৩২) সহ অজ্ঞাত আরও ৫/৬ জন আসামীরা বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে আমার বড় ভাই মো. সজিব ও তার কর্মচারীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে তার সাথে থাকা ব্যবসায়ীক কাজের নগদ ৩৭ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয়।

 

এসময় আমার ভাই সজিবকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তাকে বাঁচাতে তার কর্মচারী মো. জামাল এগিয়ে আসলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে তাদের ডাকচিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে তাদের রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। সন্ত্রাসী হামলায় আহত ব্যবসায়ী সজিব বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 


নিহত ইমান উদ্দীনের ছেলে সবুজ জানান, হত্যা মামলাটি তুলে নিতে তাকে ও তার পরিবারকে নানা ভাবে চাপ প্রয়োগ করছে ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে আসামীরা। বর্তমানে তিনি ও তার পরিবার আতঙ্কিত অবস্থায় দিন কাটাচ্ছেন।


এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।