নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

 মোটর সাইকেলে ফেনসিডিল পাচার, সোনারগাঁয়ে গ্রেপ্তার ২  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:১৮, ২৬ অক্টোবর ২০২১

 মোটর সাইকেলে ফেনসিডিল পাচার, সোনারগাঁয়ে গ্রেপ্তার ২  

মোটরসাইকেলে করে ফেনসিডিল পাচারকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৮৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার মেঘনা থানার রাধানগর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. রিয়াজুল ইসলাম (৪১) ও একই জেলার সদর দক্ষিণ থানার বলরামপুর গ্রামের রুহুল আমীনের ছেলে  মো. কাউছার আহমেদ (৩০)। 


এ সময় মাদক সরবারহের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও সীমসহ ৩টি মোবাইল জব্দ করে র‌্যাব। মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য নিশ্চিত করেন। 


এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, মাদকের চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচরে মেঘনা সিরামিক ইন্ডাস্ট্রীজ লিমিটেড এর গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব। 


এ সময় দুইজন লোক মোটরসাইকেল যোগে আসার সময় মোটরসাইকেলটিকে সিগন্যাল দেয় র‌্যাব সদস্যরা। কিন্তু তারা মোটরসাইকেলটি না থামিয়ে স্পীড আরো বাড়িয়ে দিয়ে পালিয়ে যেতে থাকে। পরে র‌্যাব মোটরসাইকেলটির পিছনে ধাওয়া করে। 


এক পর্যায়ে ১ জনকে গ্রেপ্তার করে র‌্যাব। অপরজন মোটরসাইকেলটি ফেলে দৌড়ে নদীতে ঝাঁপ দেয়। পরে তাকে তাকে নদী থেকে গ্রেপ্তার করে র‌্যাব। 


পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক মোটরসাইকেল তল্লাশি করে সীটের নিচ এর গোপন কুঠুরি থেকে ৮৮  বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।