নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

মেয়র আইভীর কর্মকান্ডে মজিবুরের ক্ষোভ প্রকাশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৪, ১৯ অক্টোবর ২০২২

মেয়র আইভীর কর্মকান্ডে মজিবুরের ক্ষোভ প্রকাশ

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ড ( নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে এলাকা ) লটারিতে বিজয়ী হয়েছেন মজিবুর রহমান। 

 

বিজয়ী হওয়ার পর মজিবুর রহমান নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জেলা পরিষদ নির্বাচনে ভোট দিতে গিয়ে বিএনপির কাউন্সিলরদের সাথে নিয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, মেয়র আইভী যার জন্য আমি নাসিক নির্বাচনে অনেক কষ্ট করেছিলাম আমার এলাকা সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল ভোটে পাশ করিয়েছি। 

 

সেই তিনি গতকাল নির্বাচনে আমার সামনে দিয়ে বিএনপির কাউন্সিলর যারা নাশকতাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টের আসামী তাদেরকে নিয়ে তিনি আমার সামনে দিয়ে ভোট দিতে গেলেন।

 

তার এমন ব্যবহারে আমি অনেক কষ্ট পেয়েছি। আমার পুরো রাজনৈতিক জীবনে এমন কষ্ট আর পাই নাই। এমন কাজের জন্য আমি মেয়র মহোদয়কে বলবো আপনি আল্লাহর কাছে ক্ষমা চান।


মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে জেলা নির্বাচন অফিসে বক্তব্যে রাখতে গিয়ে মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কর্মকান্ডে কষ্ট পেয়েছেন জানিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন মজিবুর রহমান।


প্রসঙ্গত, সোমবার নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দুপুরে ভোট প্রদান করতে নগরী প্রিপ্রারেটরি স্কুল কেন্দ্রে প্রবেশ করার সময় মেয়র আইভীর পাশে ছিলেন নাসিক ২ নং ওয়ার্ড বিএনপির সদস্য ইকবাল, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মোহাম্মদ গিয়াসউদ্দিনের পুত্র গোলাম মোহাম্মদ সাদরিল, বিএনপি নেতা হাসান আহমেদ এর স্ত্রী সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর আফরোজা হাসান বিভা।

 

যাদের মধ্যে ইকবাল ও গোলাম মোহাম্মদ সাদরিলের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। এর মধ্যে ইকবালের বিরুদ্ধে রয়েছে গ্রেপ্তারী পরোয়ানা। আফরোজা হাসান বিভার স্বামী হাসান আহমেদের বিরুদ্ধে রয়েছে সরকার উৎখাতের ষড়যন্ত্রের মামলা।