নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর হামলা, আড়াইহাজার বিএনপির নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫৬, ২৪ নভেম্বর ২০২২

ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপর হামলা, আড়াইহাজার বিএনপির নিন্দা

আড়াইহাজারে আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের সন্ত্রাসী হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৫জন আহত হয়েছেন অভিযোগ পাওয়া গেছে। এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপি।


এক বিবৃতিতে আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, বর্তমান সরকারের দুঃশাসনের বিষবাষ্প এখন যেন আরও ভয়াবহ রুপ ধারণ করেছে। আজকে আড়াইহাজারে বিএনপি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার ঘটনায় আবারও প্রমাণিত হয় দেশে আইনের শাসন নেই, দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। আড়াইহাজারে আওয়ামী লীগ , যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীদের কাপুরোষোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ধিক্কার জানান। হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।


প্রসঙ্গত, বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে  আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ  ৫জন আহত হয়েছে। এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ডজনখানেক কেন্দ্রীয় নেতা।