নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

বিএনপির ৮ নেতাকর্মী কারাগারে, মামুন মাহমুদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৩, ১৭ মে ২০২৩

বিএনপির ৮ নেতাকর্মী কারাগারে, মামুন মাহমুদের তীব্র নিন্দা ও  প্রতিবাদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ন আহবায়ক লুৎফর রহমান খোকা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকজোবায়ের হোসেন জিকুসহ ৮ জন নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ১ম যুগ্ন-আহবায়ক অধ্যাপক মামুন মাহমুদ।

বুধবার গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে অধ্যাপক মামুন মাহমুদ বলেন, ফতুল্লা থানা ও আড়াইহাজার থানায় দায়েরকৃত দুইটি মিথ্যা রাজনৈতিক মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম টিটু, যুগ্ন আহবায়ক লুৎফর রহমান খোকা, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক  জোবায়ের হোসেন জিকু, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আলী আহমেদ, এনামুল হক মামুন, ফতুল্লা থানা যুবদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবাল, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক হাসিবুর রহমান শান্ত, যুবদল নেতা মনির হোসেন এর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের আজ্ঞাবহ আদালত। 

উল্লেখিত নেতৃবৃন্দ উচ্চ আদালতের জামিন প্রাপ্ত ছিলেন এবং স্থায়ী জামিনের জন্য নিম্ন আদালতে হাজির হলে আদালত তাদের জামিন আদেশ বাতিল করে কারাগারে প্রেরণ করে।

আমি উল্লিখিত নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবী জানাচ্ছি ।