নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

বেগম খালেদা জিয়াকে আমাদেরই মুক্ত করে আনতে হবে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৬, ১৯ আগস্ট ২০২৩

বেগম খালেদা জিয়াকে আমাদেরই মুক্ত করে আনতে হবে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এ সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে না। এই সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায়।

তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আমাদেরই মুক্ত করে আনতে হবে। আজকের এই পদযাত্রা কর্মসূচি থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি দাবি করছি।

শনিবার (১৯ আগষ্ট) বিকেল চারটায় নগরীর খানপুর হাসপাতাল রোডে বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসা এবং সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের ১দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপি আয়োজিত পদযাত্রা কর্মসূচি পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, আজকে এই সরকার দেশকে ধ্বংস করে দিয়েছে। আজকে দেশের মানুষের যে চরম অবস্থা। বিচার অঙ্গনে বিচার নাই। প্রশাসনের কাছেও বিচার নাই। আজকে দেশের মধ্যে দুর্ভিক্ষ চলছে। দুর্নীতি করতে করতে এ দেশকে সরকার চরম বিপর্যয়ের মধ্যে ফেলে দিয়েছে।

দেশ আজ দুর্ভিক্ষের কবলে। দেশকে দুর্ভিক্ষের কবল থেকে মুক্ত করতে হলে আমাদের এক দফা বাস্তবায়নের মাধ্যমে শেখ হাসিনাকে পদত্যাগ করাতে হবে। এবং এই সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র সঞ্চালনায় পদযাত্রায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, হাবিবুর রহমান দুলাল, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, হাবিবুর রহমান মিঠু, শাখাওয়াত ইসলাম রানা, মাকিদ মোস্তাকিম শিপলু, শাহিন আহমেদ, কামরুল হাসান চুন্নু সাউদ, ফারুক হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল,মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, বন্দর উপজেলা বিএনপি'র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি'র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানাসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: