নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের একাংশের শান্তি মিছিল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৫৯, ২ নভেম্বর ২০২৩

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের একাংশের শান্তি মিছিল

বিএনপি-জামায়াতের টানা অবরোধের প্রতিবাদে শহরে ২নং রেলগেইট দলীয় কার্যালয়ে সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের একাংশ।
 
বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল থেকে নাশকতা ঠেকাতে দলের মহানগর কার্যালয়ের সামনে যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা জড়ো হন। পরে আওয়ামী যুবলীগের সেক্রেটারী উজ্জলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়কে ঘুরে। মিছিলটি শহরের ২নং রেলগেইট, ডিআইটি, মন্ডলপাড়া হয়ে দলীয় কার্যালয়ে শেষ হয়। এ সময় নেতাকর্মীরা হরতাল অবরোধের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।
 
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু সহ ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা।
 
মিছিলের সংক্ষিপ্ত বক্তব্যে উজ্জল বলেন, সন্ত্রাসী দল বিএনপি-জামায়াতের নাশকতার প্রতিরোধে আমরা মাঠে আছি। এখন থেকে নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকব। তারা নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সতর্ক পাহারায় আছি। তারা যেখানেই নাশকতা করবে, সেখানেই প্রতিরোধ গড়ে তুলব।