নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

তফসিল প্রত্যাখ্যান করে শহরে মহানগর যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১১:১০, ১৬ নভেম্বর ২০২৩

তফসিল প্রত্যাখ্যান করে শহরে মহানগর যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে তা বাতিলের দাবিতে ও বিএনপি'র ডাকা টানা পঞ্চম দফায়  অবরোধের সমর্থনে নারায়নগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে শহরে লাঠি হাতে বিক্ষোভ মিছিল ও আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে মহানগর যুবদলের নেতাকর্মীরা।

 

বৃহস্পতিবার ( ১৬ নভেম্বর)  সকালে চাঁদমারি- আদমজী নাগিনা জোহা সড়কের খানপুর বৌবাজার থেকে হাজীগঞ্জ মোড়ে এলাকায় বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল। পরে মিছিল শেষে  হাজীগঞ্জ মোড়ে সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখে।

 

এসময়ে মহানগর যুবদলের নেতাকর্মীরা ঘোষিত তফসিল প্রত্যাখ্যান এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দাবিসহ সরকারের বিরুদ্ধে নানা স্লোগান দেন।


 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল জানান, এই অবৈধ সরকারের অবৈধ তফসিল আমরা মানি না আর মানবো না। অবিলম্বে এই তফসিল বাতিল করে নির্বাচন কমিশনের পদত্যাগের দাবি করছি। আর নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তা নাহলে এদেশে কোনো নির্বাচন হবে ।

তিনি আরও বলেন, মহানগর যুবদলের নেতাকর্মীরা রাজপথে আছে রাজপথেই থাকবো।মামলা হামলা ও গ্রেফতার করে যুবদলের নেতাকর্মীদেরকে রাজপথ থেকে সরানো যাবে না।  রাজপথে আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়বো ইনশাল্লাহ। 

সম্পর্কিত বিষয়: