নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

ঢাকায় বিজয় দিবসের র‌্যালিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:০০, ১৬ ডিসেম্বর ২০২৩

ঢাকায় বিজয় দিবসের র‌্যালিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোডাউন

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে বিএনপি আয়োজিত বিজয় দিবসের র‌্যালিকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

শনিবার ( ১৬ ডিসেম্বর ) দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালি বের করে করা হয়।

এদিকে বিজয় দিবসের র‌্যালিকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা নয়াপল্টনের আশপাশে জড়ো হতে থাকে।

পরে দুপুর একটার দিকে মহানগর  যুবদলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে শ্লোগান দেয় 'আজকে এই দিনে জিয়া তোমায় মনে পড়ে, স্বাধীনতার ঘোষক জিয়া লও লও লও সালাম'।

এছাড়াও বিজয় দিবসের র‌্যালি থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল ও সরকারের পদত্যাগসহ কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তির দাবিতে দাবিতে শ্লোগান যুবদলের নেতাকর্মীরা। যুবদলের নেতাকর্মীদের এমন শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নয়াপল্টনের আশপাশ।

বিজয় দিবসের র‌্যালিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও বন্দর উপজেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

সম্পর্কিত বিষয়: