নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মহানগর যুবদলের দোয়া ও শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫০, ২০ জানুয়ারি ২০২৪

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে মহানগর যুবদলের দোয়া ও শীতবস্ত্র বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নির্দেশনায় সিদ্ধিরগঞ্জে দোয়া মাহফিল ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মহানগর যুবদল । 


শনিবার (২০ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের একটি মাদ্রাসার নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার শারীরিক রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।


এসময়ে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, আরমান হোসেন, মোফাজ্জল হোসেন আনোয়ার, মো সোহেল, মো. ফারুক, মো. সোহাগ, মোহাম্মদ রুবেল মাহমুদ, মোজাম্মেল, মো. রুবেল মোহাম্মদ, খাইরুল, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ কাউসার, মো. মামুনসহ সিদ্ধিরগঞ্জ থানা ১০টি ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।