নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

খোকন সাহাও জিয়ার মরনোত্তর বিচার চাইলেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:০৯, ২৩ আগস্ট ২০২১

খোকন সাহাও জিয়ার মরনোত্তর বিচার চাইলেন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শাখার সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা খন্দকার মোশতাক ও মেজর জিয়াউর রহমানের মরনোত্তর বিচার দাবি করে বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে এ জাতীয় হত্যাকান্ডের বিচার করার নজির রয়েছে।

 

জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে তৎকালীন মার্কিন যুক্তরাষ্ট্রের সহযোগিতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছে। 


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ তাঁতী লীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


রবিবার (২২ আগস্ট) দুপরে আদমজী সোনামিয়া বাজার রেললাইন সংলগ্ন তাঁতী লীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখা কার্যালয়ের সামনে এ আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 


তাঁতী লীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি লিটন আহমেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, বাংলাদেশ আওয়ামীলীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সংগ্রামী সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও  সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের আহবায়ক এইচ এম শাহেদ ফারুক চৌধুরী, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের যুগ্ম আহবায়ক মো. রাসেল, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক মো. মাসুম,সাংগঠনিক সম্পাদক মো. আরিফ, ২নং ওয়ার্ড সভাপতি আলমগীর হোসেন, ৭নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম, যুবলীগ নেতা মানিক মাস্টার ও আব্দুল কাদির প্রমুখ।

আরও পড়ুন: জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চাইলেন তথ্য প্রতিমন্ত্রী


এ সময় এডভোকেট খোকন সাহা হুশিয়ারী দিয়ে বলেন, কোন ভূমি দস্যু, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাদাঁবাজ, কাউয়া বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের কমিটিতে থাকতে পারবেনা। 


এ ব্যাপারে সকল নেতৃবৃন্দকে সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ আজ কঠিন সময় অতিক্রম করছে। তাই সকলকে সতর্ক থাকতে হবে।