নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

শামীম ওসমানের নির্দেশে ঢাকায় শান্তি মিছিলে ফতুল্লা মটর শ্রমিক লীগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৭, ১৯ অক্টোবর ২০২১

শামীম ওসমানের নির্দেশে ঢাকায় শান্তি মিছিলে ফতুল্লা মটর শ্রমিক লীগ

সাম্প্রতিক উগ্র জঙ্গীবাদ-সন্ত্রাসী নাশকতার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) ঢাকায় এ সমাবেশ ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়। 


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশনায় কেন্দ্রীয় শ্রমিক লীগ কমিটি আয়োজিত সমাবেশ ও শান্তি মিছিলে যোগদান করেন ফতুল্লা থানা আওয়ামী মটর শ্রমিক লীগ নেতৃবৃন্দ।


এ সময় জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব একেএম আজম খসরু, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান আকন্দ, তোফায়েল আহমেদ, সহ-সভাপতি শাহাবুদ্দিন মিয়া, প্রচার সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক শহিদ ডাকুয়া, আওয়ামী মটর শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আজিজুল হাকিম, সাধারণ সম্পাদক আলমাস হাওলাদার মিন্টু, ঢাকা মহানগর উত্তর এর নেতা ইকবাল হোসেন পলাশ সহ জাতীয় শ্রমিক লীগ ঢাকা জেলা মহানগর উত্তর দক্ষিণ সহ থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময় ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের পক্ষ থেকে সভাপতি মো মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক হাসান সরকার, সহ-সভাপতি দুলাল সরকার, যুগ্ম সম্পাদক নুরে আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদ, মটর শ্রমিক লীগ নেতা রব, ইউসুফ, রাজিব ও সেন্টু প্রমুখ।