নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

জেলা পর্যায়ে সপ্তাহব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৭, ২১ ফেব্রুয়ারি ২০২২

জেলা পর্যায়ে সপ্তাহব্যাপী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প সম্পন্ন

ক্রীড়া পরিদপ্তর প্রণীত জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়াম মাঠে অনূর্ধ্ব-১৫ বালকদের সপ্তাহব্যাপী ফুটবল বাছাই প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন হয়েছে। রোববার (২০ ফেব্রুয়ারি) এক প্রীতি ম্যাচের মাধ্যমে এ কর্মসূচি সম্পন্ন করা হয়। 


প্রশিক্ষণে জেলার প্রতি উপজেলা থেকে ৫ জন প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে মোট ২৫ জন প্রশিক্ষণার্থী এ প্রশিক্ষণ ক্যাম্পে প্রশিক্ষণ গ্রহণ করে। 


এ ক্যাম্পে থেকে উচ্চতর প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে বাছাই করে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য ৮ জনকে বাছাই করা হয়। তন্মধ্য থেকে ৩ জনকে উচ্চ প্রতিভাবান হিসাবে বাছাইয়ের মাধ্যমে আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে ঢাকার মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিতব্য ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রেরণ করা হয়। 


প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী ও সনদপত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএম আরিফ মিহির, সাধারণ সম্পাদক উপজেলা সংস্থা নারায়ণগঞ্জ সদর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়া। 


সপ্তাহব্যাপী অনুষ্ঠিত প্রশিক্ষণে অংশগ্রহনকারী প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে অতিথিবৃন্দ জ্ঞানগর্ব উপদেশ মূলক বক্তব্য প্রদান করেন। সমাপনী অনুষ্ঠানে এলাকার বহু ক্রীড়ামোদী লোকের সমাগম হয়। 


সপ্তাহব্যাপী এ ফুটবল বাছাই প্রশিক্ষণ ক্যাম্পে প্রশিক্ষণ প্রদান করেন মাহামুদ হোসেন সুজন, জেলা ফুটবল কোচ, নারায়ণগঞ্জ।
 

সম্পর্কিত বিষয়: